বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরে বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, ফরিদপুর জর্জ কোর্টের সাবেক পিপি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি অ্যাড. খসরুজ্জামান দুলু (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
 শনিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলী বাসভবনে তিনি মারা যান। তিনি ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের বাসিন্দা ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ জামান সজীবের বাবা। সজীব এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার। 
দীর্ঘদিন তিনি ডায়াবেটিকসসহ বিভিন্ন দূরারোগ্য ভুগছিলেন। মৃত্যুকালে এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্যা গুণগ্রাহী রেখে গেছেন তিনি।
শনিবার বাদ মাগরিব মরহুমকে ময়না ইউনিয়নের বেলজানি-খরসূতি মাদ্রাসা মাঠে জানাজা শেষে খরসূতি গোরস্থানে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মানিক মজুমদার, কেন্দ্রীয় আ’লীগের উপকমিটির সদস্য ও খরসূতি চন্দ্র কিশোর বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, পৌর মেয়র সেলিম রেজা লিপন মিয়া, ময়না ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুল হকসহ বিভিন্ন পেশাজীবী নেতৃবৃন্দ।