অলিউর রহমান মেরাজ, নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে ১৯ বছরের এক মেয়েকে গনধর্ষনের ঘটনা ঘটছে। এই ঘটনাই পুলিশ দুই জনকে আটক জেল হাজতে পাঠিয়েছে।

গত ২৭ শে আগস্ট উপজেলার পশ্চিম ফতেপুর আশ্রয় প্রকল্পে এই গনধর্ষনের ঘটনা ঘটে। এঘটনাই ভিকটিম নিজে ঘটনার পরের দিন থানায় উপস্থিত হয়ে অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন থানার তদন্ত ওসি মমিনুজ্জামান মমিন।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার হরিনাথপুর গ্রামের হালিম ব্যবসায়ী করিম মিয়া নাচের প্রোগ্রামের কথা বলে, ১৯ বছরের ওই মেয়েকে নিজ গ্রামে আনেন পরে সেখান থেকে পশ্চিম ফতেপুর আশ্রয় প্রকল্প ঘরে এনে তাকে অনইচ্ছাকৃত জোরপূর্বক ভাবে প্রথমে নুর মোহাম্মদ তারপর করিম মিয়া এরপর একে একে কয়েকজন মিলে গনধর্ষণ করেন।

জেল হাজতে পাঠানো দুই আসামী হলেন উপজেলার হরিনাথপুর গ্রামের মৃত ছিদ্দিক মিয়ার ছেলে নবাবগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাবেক সাধারণ সম্পাদক নেতা নূর মোহাম্মদ এবং একই গ্রামের তাহের আলীর ছেলে করিম মিয়া।

নবাবগঞ্জ থানার তদন্ত ওসি মমিনুজ্জামান মমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিমের অভিযোগ সত্যতা পাওয়া গেছে, অভিযোগ দায়ের করার পরপরই দুই জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।ভিকটিমকে আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে মেডিকেল টেস্ট করার জন্য।