চন্দ্রঁবিন্দু ফেলোশিপ বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়: ২২ এ আগষ্ট ২০১৮, টি একটি নন-প্রোফিট ওরগানাইজেশন।

সুবিধা বঞ্চিত ও ছিন্নমূল মানুষের জন্য, সেবার মহতী ব্রত নিয়ে গড়ে ওঠা সামাজিক ছাত্র সংগঠন।

প্রতি বছর যশোর জেলার বিভিন্ন স্থানে পৌছে গিয়ে ছিন্নমূল মানুষের মাঝে এবং সুবিধা বঞ্চিত মানুষের মাঝে না না ধরনের কার্যক্রম সম্পন্ন করা হয়ে থাকে।

ঈদে অসহায় হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার,শীতে শীতকালীন বস্ত্র বিতরন,ইফতার বিতরন, অনাথ শিশুদের নানা সামগ্রী বিতরনের কাজ,বৃক্ষ রোপন কর্মসূচি সহ নানা কার্যক্রম তারা করে থাকে আর এবার ও তার ব্যাতিক্রম কিছু হয় নাই।

বর্তমানের এই করোনাকালীন কঠিন পরিস্থিতি তে চন্দ্রঁবিন্দু আবার ও মানুষের পাশে দাড়াঁনোর চেষ্টা করেছে।১১০টি পরিবারের কাছে চন্দ্রঁবিন্দু এবার কোনো জনসমাগম না করে নিজ নিজ সদস্য দ্বারা ঈদ সামগ্রী মানুষের নানা সহযোগীতায় পৌছে দিতে সাক্ষম হয়েছে।

যশোর জেলা ছাড়াও রাজশাহী মহানগরী, মাগুরা জেলা, ঝিনাইদহ জেলা, মণিরামপুর উপজেলা, বাঘারপাড়া উপজেলা, শার্শা উপজেলায় পৌঁছেছে চন্দ্রঁবিন্দু পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার।এবং সামনে ধীরে ধীরে দেশের সবস্তরে পৌছানোর অঙ্গীকার গ্রহন করেছে সংগঠনটি যা আপনাদের সহযোগীতায় সম্ভব। উক্ত ১১০ ঠি পরিবারের ঈদ উপহার পৌঁছানোর সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রেসিডেন্ট :সেজিম রহমান
ভাইস প্রেসিডেন্ট :রাইয়ানা সাহরীন প্রাচী
জেনারেল সেক্রেটারি :সুমাইয়া শাম্মী বিলি
এক্সিকিউটিভঃ আদনান ফারুক কো-অরডিনেটর: রুকাইয়া বিনতে ফিরোজ। মিডিয়া সেক্রেটারি : গাঙ্গুলী কৌশিক

জেনারেল মেম্বার:অরিত্র বর্মন,শাপন চক্রবর্তী, আসমা সাদিয়া,তাজকিয়া,আরাফাত কমল,নাফিসা নওরীন,শেখ সাদিয়া অর্নি,সুমা রায়, সহ আরও অনেকে।