অংবাচিং মারমা, রুমা (প্রতিনিধি) বান্দরবান জেলা আইনজীবী সমিতির উদ্যোগে রুমায় বার্ষিক বনভোজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ জানুয়ারি শুক্রবার দুপুরে রুমা সদরে বাংলাতংয়ের”সম্প্রীতি অব রুমা’ রিসোর্ট স্পটের এই বনভোজন আয়োজন করা হয়।

এতেই বান্দরবান জেলার সিনিয়র আইনজীবী ও একসাথে প্রায় ৪০জনের উপস্থিতি এটি প্রথম বনভোজন বলে জানিয়েছে।

এসময় বান্দরবান জেলা আইনজীবী সমিতি সভাপতি মোহাম্মদ ইলিয়াসুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকেই রুমা গনমাধ্যম কর্মীদেরকে বলেন পর্যটন স্পট হিসেবে রুমার জায়গাগুলো আনন্দঘন পরিবেশে ভাল ও সুন্দর পরিবেশ রয়েছে।

এতেই আরো বলেন রুমা- বান্দরবান সড়কটি আরও উন্নয়ন করা দরকার। যাতে দেশের বিভিন্ন প্রান্ত থেকেই পর্যটকেরা রুমায় আসার ভাল অনুভব হয়। তাছাড়া ভাল মানের রেস্টুরেন্ট ও আবাসিক হওয়া দরকার। এই দুইটি বিষয় করা গেলে পর্যটক উপস্থিতি নিয়ে কোনো অসুবিধা হবেনা বলে উল্লেখ করেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ইলিয়াছুর রহমান।

এতেই উপস্হিত ছিলেন বান্দরবান জেলা আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক সিনিয়র এডভোকেট বাসিংথুয়াই মারমা, সিনিয়র এডভোকেট মোহাম্মদ ইকবাল করিম ও আইনজীবীদের সহধর্মিণীগণ এই আনন্দ ভ্রমণ ও বনভোজনে অংশ গ্রহন করেন।

রুমার বাসিন্দা ও জেলা আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক এডভোকেট বাসিংথুয়াই বলেন সকালে বান্দরবান থেকে রুমায় পৌছার পর পর্যটন স্পট রিজুক ও বগালেক পরিদর্শন করেছেন।
সন্ধ্যায় বগালেকেরে কিম রিসোর্টের প্রাঙ্গণে আইনজীবীদের সম্মানে অনুষ্ঠান ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে বলে জানান।