সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে প্রকল্প কার্যক্রমের সমাপনী সভা তাহিরপুরের ২ নং শ্রীপুর দক্ষিণ ইউনিয়নে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে কারিতাস প্রকল্প কার্যক্রমের সমাপনী সভা অনুষ্ঠিত হয়েছে আজ।

 

কারিতাস সামর্থ্য প্রকল্পে ওয়ার্ড পর্যায়ে বিভিন্ন বিষয়ে সচেতন মূলক সভা ও উন্নয়নের কাজ করে আসছে। উপজেলার ২ নং শ্রীপুর দক্ষিণ ইউনিয়নে দীর্ঘ ১ বছর ৬ মাস যাবৎ কাজ করেছেন আজ ২নং শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন থেকে বিদায় নিলেন কারিতাস সামর্থ্য প্রকল্প।

কারিতাস প্রকল্পের কর্মসূচি কর্মকর্তা ঢাকা কেন্দ্রীয় অফিস থেকে আগত মোছাঃ নূরজাহান সুলতানা বলেন, ওই এলাকায় যেন সকল ধরনের সচেতনতা মূলক কার্যক্রম চালু রাখেন।

বাংলাদেশের সব-কটি বিভাগে কারিতাসের কার্যালয় অফিস রয়েছে। কারিতাস সংহত মানব উন্নয়ন মূলক কাজকরে। বর্তমানে প্রাকৃতিক দুর্যোগের মতো জরুরী পরিস্থিতিতে দেশের জন্য নানা বিষয়ে কাজ করে আসছে কারিতাস বাংলাদেশ। সমাপনী সভায় উপস্থিত ছিলেন, ২ নং শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো: সিরাজুল ইসলাম, সহকারী প্যানেল চেয়ারম্যান ও WDMC কমিটির সভাপতি মো: মিয়া হোসেন। কারিতাস সামর্থ্য প্রকল্পের মাঠ কর্মকর্তা প্রনয় পিউরিফিকেশণ ফিল্ড সুপারভাইজার মোঃ আমির হোসেন হৃদয়,সমরাজ মিয়া, ও আক্তারুজ্জামান।

U,P সদস্য গোলাম সারোয়ার ডালিম, কামাল আহমদ UP সদস্যা বিউটি রানী তালুকদার ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোছাঃ আইরিন আক্তার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম সহ, সকল U.P সদস্য/সদস্যা বীর মুক্তিযোদ্ধা, NGO প্রতিনিধি অর্বিন্দু তালুকদার প্রমুখ, উপস্থিত ছিলন।