বরিশাল মহানগর আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতা কর্মীদের উপর প্রশাসন কৃর্তিক নির্বিচারে গুলি ও নির্যাতন করায় সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, প্যানেল মেয়র ২ এ্যাড রফিকুল ইসলাম খোকন, রায়পাশা ইউনিয়ন আওয়ামীলীগে সাধারন সম্পাদক আহমেদ শাহরিয়ার বাবু, সহ মহানগর ছাত্রলীগ নেতাকর্মীরা।

২৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনির , ছাত্রলীগ নেতা অনিক সেরনিয়াবাত,সদর উপজেলা যুবলীগ নেতা শাহিন,ছাত্রলীগ কর্মী আলি, সাব্বির, শ্রমিক লীগ কর্মী মো: নাসির,অনিক চৌধুরীসহ আর ও অনেক আহত হয়েছেন।

উক্ত ঘটনায় বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগ ছাত্রলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র লোকমান হোসেন ডাকুয়া,সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মোকলেচুর রহমান, পৌর যুবলীগের সভাপতি ও কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন,সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম হাওলাদার, কাউন্সিলর নজরুল ইসলাম আকন,কাউন্সিলর সুজন দেবনাথ,কাউন্সিলর জগদীশ চন্দ্র মিত্র, কাউন্সিলর খান মোহাম্মাদ সেলিম প্রমুখ।

বাকেরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি জনাব মোঃ সাইফুল ইসলাম ডাকুয়া, বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি জনাব মোঃ শেখ মুহিদুল ইসলাম মিরাজ এবং বাকেরগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি জনাব মোঃ কাওছার হোসেনের হাওলাদার তিব্র ক্ষোপ, নিন্দা ও প্রতিবাদ জানান। সদর উপজেলা প্রশাসন অহেতুক ভাবে নেতাকর্মীদের উপর হামলা ও গুলি চালিয়েছেন এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি।