আজ ২৫শে এপ্রিল পবিত্র রমজান মাস উপলক্ষে বারপোতা ব্লাড ব্যাংক নামক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে অসহায় ও সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহাফিল আয়োজন করা হয়।

যশোরে বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ২৫০+ অধিক মানুষের মাঝে ইফতার তুলে দেয় সংগঠনের সদস্যবৃন্দরা। ২০২০ সাল থেকে শুরু করে প্রতিনিয়ত স্বেচ্ছাসেবী মুলক কাজ করে থাকে সংগঠনটি-যেমন জরুরি মুহূর্তে মুমূর্ষ রোগীকে রক্তদান,শীতের সময় অসহায় পথশিশু মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন স্থানে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও জনসচেতন মূলক ক্যাম্পিং করে থাকে সংগঠনটি।


এ সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি ইমরান হোসেন, সহ-সভাপতি আলিম, সাধারণ সম্পাদক আল মামুন, সহ-সাধারণ সম্পাদক এম এম শাওন কবির, মেহেদী হাসান জীম, হাসি বুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোমিনুর রহমান, প্রচার সম্পাদক সেলিম রেজা বাঁশির, দপ্তর সম্পাদক কবির ইমন, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ছাত্র বিষয়ক সম্পাদক আল হেলাল এবং আরও উপস্থিত ছিলেন তাজ মিরা, সাকিব, আহসান কবির, আল-আমিন, অপু এবং আরও অনেকে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল সুন্দর ভাবে পরিচালনা করার জন্য বারপোতা ব্লাড ব্যাংকে সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছেন সংগঠনের সভাপতি জনাব ইমরান হোসেন।