বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির নবনির্বাচিত পরিচালনা কমিটির পরিচিতি সভা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয়ে মিলনায়তনে অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেন।

পরিচালনা পর্ষদের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং সিনিয়র শিক্ষক কাজী আমিনুল ইসলাম আমিনের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বোয়ালমারী সরকারি কলেজের সাবেক জিএস জাহাঙ্গীর আলম মুকুল মিয়া, শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির সাবেক সভাপতি খন্দকার খন্দকার ওমর হাফিজ মুক্তি, সৈয়দ আলী আহমেদ শাকির, রাজাপুর উচ্চ দ্যিালয়ের প্রধান শিক্ষক শরীফ শাহিনুর আলম, হাসামদিয়া ইউনাইটেড একাডেমির প্রধান শিক্ষক মো. আইউব আলী, অভিভাবক সদস্য মো. জিয়াউর রহমান, শেখর কাজী সিরাজুল ইসলাম একাডেমির সহকারী শিক্ষক হাসিনা মমতাজ হ্যাপি প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য সচিব মোহাম্মদ আনিসুর রহমান।অনুষ্ঠানের শুরুতে পরিচালনা পর্ষদের সদস্য এবং অতিথিবৃন্দকে পরিচয় করে দেওয়া হয় এবং ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলামের সুস্থতা এবং তঁার স্বজনদের আত্মার মাফেরাত কামনায় দোয়া করা হয়। উল্লেখ্য, করোনায় কাজী সিরাজুল ইসলামের বড় ছেলে, এক জামাতা এবং এক ভাই মারা যায়।