৯০%মুসলিম দেশ হওয়া শর্তেও আজ দেশে মুসলিম শ্রমিক ভাইয়েরা তাদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর এর আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি করবেন তা সম্ভব নয়।

কারণ তারা তাদের ন্যায বেতন ও বোনাস থেকে বঞ্চিত হচ্ছে। অন্যদিকে শান্তির ধর্ম ইসলাম নিয়ে নানা ষড়যন্ত্র করছে। আজ মুসলমাদের ধর্মীয় স্বাধীনতা হারাচ্ছে। তারা মসজিদে নামাজ আদায় করতে পারছেনা।

রমজানের রোজা রাখতে পারচ্ছে না। পবিত্র কোরআনকে নিয়ে অবমাননা করা হচ্ছে। তাই তিনি ঈদের আগে শ্রমিকদের সকল বকেয়া বেতন ও বেনাস পরিশোধ, সুইডেনে কুরআন অবমাননাকারীদের শাস্তি এবং ফিলিস্তিনের আর আকসার মসজিদে হামলা বন্ধ করার দাবি জানান।

আজ শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল ৪টায় পাওয়ার হাউস মোড়স্থ আইএবি মিলনায়তন খুলনায় নগর সভাপতি এস এম আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও নগর সাধারণ সম্পাদক গাজী মুরাদ হোসেনের সঞ্চালনায় ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে শ্রমিক সম্মানে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার সংগ্রামী সভাপতি আলহাজ্ব মুফতী আমানুল্লাহ। প্রধান অতিথি তার বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার সেক্রেটারী শেখ মুহা নাসির উদ্দিন, নগর
কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক আলহাজ্ব আমজাদ হোসেন, মোঃ সাইফুল ইসলাম, এইচএম খালিদ সাইফুল্লাহ, যুবনেতা মোঃ ইমরান হোসেন মিয়া, ছাএনেতা মোঃ আব্দুল্লাহ আল মামুন, হাবিবুল্লাহ মেসবাহ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার সহ-সভাপতি ইকবাল মাহমুদ, কে এম রশিদ আহমদ, মুহা আল আমিন বিডিআর, মুফতী মুফিদুল ইসলাম,মুহা ইব্রাহিম খলিল, মুহা আজিজুল ইসলাম, মুহা জুবায়ের হোসেন, মুহা মকবুল হোসেন, আলহাজ্ব ফজলুর রহমান, মোঃ আব্দুর রহিম, মাওঃ গোলাম মোস্তফা বাঙ্গালী, মুহা দেলোয়ার হোসেন, মোঃ ইলিয়াস হোসেন সুজন, মুহা আনিসুর, মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ হায়দার শেখ, মোঃ সিরাজুল ইসলাম, মুহা কামাল হোসেন, মুহা নাসির ফরাজি, মোঃ আয়নাল মোল্লা, মোঃ কামরুল হোসেন।