নিজস্ব প্রতিনিধি: ‘মানবতার স্পর্শে দূর হোক বৈষম্য’ এই স্লোগানকে সামনে রেখে দাকোপ মানবিক সোসাইটি’র উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২৪ সালের এস এস এস সি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার ২২ জুন সকাল ১১ টারদিকে বাজুয়া সুরেন্দ্রনাথ ডিগ্রি (অনার্স) কলেজ অডিটোরিয়ামে দাকোপ উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে ৯৪ জন কৃতি শিক্ষার্থীদের মাঝে ফুল ও ক্রেস্ট বিতরণ করা হয়। দাকোপ মানবিক সোসাইটি’র সভাপতি মির্জা আলাউদ্দিন আলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতী নূর মোহাম্মদ এবং বিপাশা রায়ের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আলোকিত শিক্ষার্থী হিসেবে গড়ে তুলার লক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা বলেন শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা মানুষকে আলোকিত করে, মানুষত্বের মানবিক বিকাশ ঘটায়। কৃতি মানুষেরা কৃত্বিতকে সংবর্ধনা জানায় আজ তা প্রমাণ করলো দাকোপ মানবিক সোসাইটি ‘র সদস্য বৃন্দরা। উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা আগামীতে দাকোপ মানবিক সোসাইটি’র সকল মানবিক কাজে তাদের সর্বোচ্চ দিয়ে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

দাকোপ মানবিক সোসাইটি’র সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি লেখক ও সাংবাদিক মোহসীন-উল হাকিম। তিনি জার্মানি থেকে অনলাইনে ভিডিও কলের মাধ্যমে কৃতি শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তৃতা করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন বাজুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মির্জা সাইফুল ইসলাম টুটুল, বিশিষ্ট ব্যবসায়ী শেখ জাহিদুর রহমান মিল্টন,এস এন কলেজের সহকারী অধ্যাপক প্রণবেন্দু কুমার রায়,প্রভাষক নিত্যানন্দ সরকার,প্রধান শিক্ষক সুকল্যান রায়,দাকোপ রিপোর্টার্স ক্লাবের প্রচার সম্পাদক, ও সংগঠনের উপদেষ্টা, মিজানুর রহমান হাওলাদার ,সাংবাদিক শিপন খলিফা, উপদেষ্টা মিজান ফরাজী, সাংবাদিক পাপ্পু সাহা, আবেদ খান সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দরা।