এনামুল কবির সবুজ | স্টাফ রিপোর্টার

আগামী ২৮ ফেব্রুয়ারী কেশবপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র রফিকুল ইসলামকে বিজয়ী করতে উপজেলা জাতীয় শ্রমিকলীগ ও উপজেলা কৃষকলীগ বিশেষ বর্ধিত সভা পৃথক পৃথক ভাবে অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা জাতীয় শ্রমিকলীগ নেতা মুনছুর আলীর সভাপতিত্বে ও যশোর জেলা জাতীয় শ্রমিকলীগের সহ-সাংগঠনিক সম্পাদক কেশবপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মফিজুর রহমান খানের পরিচালনায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, নৌকা প্রতীকের প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম ও সাধারণ স¤পাদক কার্তিক চন্দ্র সাহা ও শ্রমিকলীগনেতা মজিবুর রহমান বাঘা।
অপরদিকে সোমবার বিকালে উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব সৈয়দ নাহিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রমেশ দত্তের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের, সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, নৌকা প্রতীকের প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও পৌর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক কার্তিক চন্দ্র সাহা।