নিজস্ব প্রতিনিধি: ‘বিএনপির দলীয় সিদ্ধান্ত মোতাবেক উপজেলা নির্বাচনে মণিরামপুরে বিএনপির কোন নেতাকর্মী ভোটের মাঠে যায়নি। তবে আত্মীয়তার সূত্রধরে দু’একজন বিএনপি সমর্থক ব্যাক্তিরা ভোটের মাঠে যেতে পারে বা কোন প্রার্থীর পক্ষে ভোট করতে পারে। বিএনপির নেতাকর্মী যারা ভোট করেছেন তাদের ব্যাপারে মণিরামপুর উপজেলা বিএনপি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবে’- মঙ্গলবার বিকেলে মণিরামপুর উপজেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন মণিরামপুর উপজেলা বিএনপির আহবায়ক সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ ইকবাল হোসেন।

এ সময়ে তিনি আরও বলেন, যশোর থেকে প্রকাশিত একটি পত্রিকাসহ আরও কয়েকটি অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মণিরামপুরের বিএনপি নেতাকর্মীদের হেওপতিপন্ন করে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য দিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে যে, বিএনপির নেতাকর্মীরা একটি প্রার্থীর পক্ষে নির্বাচনে প্রচার-প্রচারণা ও ভোট প্রদানে অনুপ্রাণিত করেছে। বিষয়টি সম্পূর্ণ ব্যানোয়াট। একটি কুচক্রী মহল বিএনপির নেতাকর্মীদের বিভ্রান্ত করতে এমন মিথ্যা ও ভিত্তিহীন প্রচার চালাচ্ছেন।

সাংবাদিকদের এক প্রশ্নে জবাবে তিনি বলেন, বিএনপি এ সরকারের আমলে কোন নির্বাচনে অংশ গ্রহণ করবে না বলে সিদ্ধান্ত নিয়েছে। সেই সিদ্ধান্ত মেনে নিয়ে শতভাগ নিরপেক্ষ থেকেছে। তারই বাস্তব প্রমাণ গত জাতীয় সংসদ নির্বাচনে ফলাফলের সাথে তুলনা করলে স্পষ্টই প্রতিয়মাণ হয় যে, বিএনপি উপজেলা নির্বাচনে কোন ভোট প্রদান করেননি।
এ সময়ে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল হাই, থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মফিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আকতার হোসেন খান, অ্যাড. মকবুল ইসলাম, বিএনপিনেত ও ইউপি চেয়ারম্যান নিস্তার ফারুক, খান শফিয়ার রহমান, জামশেদ আলী, সন্তোষ স্বর, নাজমুল হক লিটন, মাস্টার মতিয়ার রহমান, গাজী আব্দুল সাত্তার, হযরত আলী, আলাউদ্দিন আহমেদ, রবিউল ইসলাম, খলিলুর রহমান, থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়য়ক মুক্তার হোসেন, থানা ছাত্রদলের আহবায়ক ওলিয়ার রহমান, যুগ্ম আহবায়ক ইমরান হোসেনসহ প্রমুখ।