এস এম তাজাম্মুল,মণিরামপুর: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে জাতীয়তাবাদী দল বিএনপির মণিরামপুর পৌর ও উপজেলা শাখা।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া সংগঠন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অদ্য ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার দলীয় কার্যালয়ে বিকাল ৩টায় শুরু হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল। উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মণিরামপুর উপজেলা শাখার সভাপতি এডঃশহীদ মোঃইকবাল হোসেন। আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) এর মনিরামপুর পৌর শাখার সভাপতি মোঃখাইরুল ইসলাম। উপস্থিত ছিলেন সাবেক ও বর্তমান মনিরামপুর উপজেলা ও পৌর শাখার বিভিন্ন নেতৃবৃন্দ। বিকাল ৩টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে আশা শুরু করে নেতা কর্মীরা।জায়গা স্বলতার কারনে আগত নেতৃবৃন্দ দূর্ভোগে পড়েও অনুষ্ঠানে উপস্থিত হয়। আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,মনিরামপুর পৌরসভার ৫নং(তাহেরপুর)সাবেক ওয়ার্ড কাউন্সিলর জনাব মফিজুর রহমান,বিএনপি ঝাপা ইউনিয়ন সভাপতি আলাউদ্দিন আলা,বিএনপি নেতা এডঃ মকবুল হোসেন,মোঃ লিটন হোসেন,পৌর বিএনপির সাধারন সম্পাদক আব্দুল হাই,যুবনেতা খান শফিয়ার রহমান,মোক্তার হোসেন,আব্বাস আলী,আয়ুব আলী,মাসুদ পারভেজ রুবেল,ফারুখ হোসেন,রনি হোসেন,লাভলু হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন তারেক জিয়া পরিষদের মনিরামপুর উপজেলা শাখার আহবায়ক মোঃতুহিন হাসা,যুগ্ন-আহবায়ক এস এম তাজাম্মুল সহ অনান্য নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন ছাত্রনেতা শুভ,এনামুল,আবু মুসা আল নাঈম,এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের ছাত্রদল,যুবদল,সেচ্চাসেবক দল,ও অন্যান্য সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। মণিরামপুর প্রেসক্লাবের সদস্য বৃন্দও উপস্থিত ছিলেন উক্ত অনুষ্ঠানে।

প্রদান অথিতির বক্তব্যে এডঃশহীদ মোঃ ইকবাল হোসেন তার সকল সংগঠনের নেতৃবৃন্দদের সজাগ ও একতাবদ্ধ থাকার অনুরোধ করেন। সাথে সাথে তিনি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের কবর ও লাশ নিয়ে মন্তব্যেকে ন্যাক্কার জনক বলে অবহিত করেন। দলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।