তৌহিদুর রহমান,গোপালগঞ্জ কাশিয়ানী প্রতিনিধি: শনিবার(১৪ অক্টোবর)  সকালে গোপালগঞ্জ কাশিয়ানীর শহিদ মিনার চত্ত্বরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি  উপজেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভায়   প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ -১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য লেঃ কর্নেল মুহম্মদ ফারুক খান এমপি।
এসময়  সমিতির সভাপতি জিয়াউর রহমান জিহাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনিরুল হক চৌধুরীর সঞ্চালনায়  উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের  আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান,  উপজেলা নির্বাহী অফিসার  মেহেদি হাসান, জেলা শিক্ষা অফিসার  নিখিল চন্দ্র হালদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন,সাধারন সম্পাদক কাজী জাহাংগীর আলম, অফিসার ইনচার্জ (ওসি)  ফিরোজ আলম সহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক,  সহকারী শিক্ষক বৃন্দ ও গনমাধ্যম কর্মী।
পরিচিত সভার আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান, সদ্য নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের অভ্যর্থনা ও জেলা পর্যায়ে জাতীয় শিক্ষা পদক প্রাপ্তদের সম্মাননা প্রদান করা হয়।
এ সময় এমপি ফারুখ খান বলেন, আগামী পাঁচ বছর পরে কোন গরীব মানুষ থাকবে না ইতিমধ্যে গৃহহীন ভূমিহীন প্রত্যেককে একে একে করে সরকারি ভাবে জমি এবং ঘর করে দিয়েছি, এই প্রজেক্টটা চলছে আগামী পাঁচ বছরের মধ্যেও একটা মানুষ থাকবে না যাকে আমরা বলতে পারব ভূমিহীন বা গৃহহীন।
সকল কে সমান করে দিয়েছি এটাই হলো জননেত্রী শেখ হাসিনার সরকারের রাজনীতি আমরা চাই বাংলাদেশের প্রতিটি মানুষের উন্নয়ন হবে।