মণিরামপুর পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারণায় এগিয়ে ইমন হায়দার

আলিমুন খান,মণিরামপুর প্রতিনিধিঃ

নিয়ম অনুযায়ী ডিসেম্বরের মধ্যেই অথবা জানুয়ারির মধ্যেই মেয়াদ উত্তীর্ণ সকল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে অচিরেই তফসীল ঘোষনা হওয়ার সম্ভাবনা বেশি। আসন্ন এ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুর পৌরসভা নির্বাচনে আগাম গণসংযোগ ও প্রচার-প্রচারনায় কাউন্সিলর প্রার্থী হিসেবে এগিয়ে তরুণ সমাজে সেবক ও ঠিকাদার ইমন আহামেদ হায়দার।

এ নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে পৌর সভার ৮নং কামালপুর মোহনপুর (আংশিক) ওয়ার্ডের সম্ভব্য প্রার্থীরা নিজ নিজ দলের উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ রক্ষা করার পাশাপাশি প্রার্থী হিসাবে নিজেদের পরিচিতি তুলে ধরে ভোটারদের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন অথবা নিজেদের প্রার্থীতা জানান দেওয়ার জন্য মতবিনিময় ও গণসংযোগ করতে দেখা যাচ্ছে। আবার কেউ পৌর নির্বাচনী এলাকার গ্রাম, মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সূসংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রুতিও দিচ্ছেন।তারই অংশ হিসেবে বৃহস্পতিবার (১২ নভেম্বর) ও শুক্রবার(১৩নভেম্বর) পৌর এলাকার ৮নং ওয়ার্ডের হাসপাতাল মোড় ও ক্লাব মোড় ওয়ার্ডবাসির সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী ইমন হায়দার ।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেনওর্য়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক কেসমত গাজী,ওর্য়াড আওয়ামীলীগের সহ-সভাপতি আঃরশিদ গাজী,হাবিবুর রহমান হাবি, মনিরামপুর প্রেস ক্লাবের সাবেক প্রচার সম্পাদক,নাভানা স্পোর্টিং ক্লাবের সাধারণ সম্পাদক আলিমুন খান, ওয়ার্ড আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শাহিন হোসেন, ওয়ার্ড আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রহমত আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আব্বাস আলী,নাভানা স্পোর্টিং ক্লাবের কোষাধ্যক্ষ রায়হান হোসেন,দপ্তর সম্পাদক হাসানুর , ক্রীড়া সম্পাদক রাশেদুল ইসলাম , আবুল কাশেম,ইকবাল হোসেন, হুমায়ুন কবির, জুয়েল হোসেন, আজারুল, রাজু, রকিবুল, এনামুল, তাজমুল, আমিনুর, সোহাগ, আরাফাত, তানবীন, ইদ্রিস আলী,সাইফুল,আজব আলী গাজী,মহসিন,সাজেদুল,ওয়ার্ডবাসী প্রমুখ। এ সময় মনোনয়ন প্রত্যাশী ইমন হায়দার বলেন, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সাধারণ মানুষের দোরগোড়ায় নাগরিক সেবা পৌঁছে দিতে কাউন্সিলর হিসেবে নয়-একজন সেবক হিসেবে পৌরবাসীর পাশে থাকতে চান। এজন্য ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সহায়তা কামনা করেন।