টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম লেবু ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহিম মিয়াকে গণ সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার(১০অক্টোবর) বিকালে ধলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের উদ্যেগে ধলাপাড়া হাইস্কুল মাঠে এ গণ সংবর্ধনা দেওয়া হয়।

দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী ও শ্রেণিপেশার সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি শহিদুল ইসলাম লেবু ও সাধারন সম্পাদক আব্দুর রহিম মিয়া।

অনুষ্ঠানে শহিদুল ইসলাম লেবু ও আব্দুর রহিম মিয়াকে সম্মাননা স্মারক, ফুলের শুভেচ্ছা ও মানপত্র দিয়ে ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করে ধলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ।

এরপর পর্যায়ক্রমে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণ শহিদুল ইসলাম লেবু ও আব্দুর রহিম মিয়াকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।

বিপুল সংখ্যক নেতাকর্মীদের উপস্থিতি এ সংবর্ধনা অনুষ্ঠান জনসমুদ্রে রূপ নেয় অনুষ্ঠান শুরু হওয়ার আগমুহূর্তে আওয়ামীলীগের শত শত নেতাকর্মীর একটি বিশাল মিছিল নিয়ে সভাস্থলে উপস্থিত হন উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার।

শহিদুল ইসলাম লেবুকে এমপি হিসেবে দেখতে চাই ফ্রেসটুন ও ব্যনার হাতে খন্ড খন্ড মিছিল নিয়ে উপস্থিত হন ভিবিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ নেতা কর্মীরা।

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু বলেন, আমি যাতে আমার দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারি, সবাই দোয়া করবেন।

আমি আমার সর্বোচ্চ দিয়ে দলের জন্য এবং মানুষের জন্য কাজ করে যাবো। আমার পরিশ্রম মেধা, শ্রম যদি দলের জন্য বিন্দুমাত্রও কাজে লাগে, সেটি হবে আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া।

ধলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাছেদ সরকারের সঞ্চলনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-আহ্বায়ক ও সংগ্রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম খান হেস্টিংস, উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার, সাইদুর রহমান লিপু ভিপি, উপজেলা যুবলীগের আহ্বায়ক সয়োরার আলম রুবেল, সাবেক ছাত্রলীগের সভাপতি আব্দুল্লা-আল মামুন, আবু সাঈদ (ভিপি রুবেল) প্রমুখ।