নজরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ হযরত মুহাম্মাদ (সাঃ) ও উম্মুল মুমিনীন হযরত আয়েশা (রাঃ) কে নিয়ে সম্প্রতি ভারতের বিজেপির মুখপাত্র নূপুল শর্মা ও দিল্লীর গণমাধ্যমে শাখার প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক কটুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪জুন) দুপুর ২ টায় চন্ডিপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। তার আগে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে নান্দাইল সদরে বিক্ষোভ মিছিল করে তৌহিদী জনতা।

ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী নান্দাইল উপজেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মাওলানা মুফতি ইব্রাহিম কাসেমী, মাওলানা ওয়ালী উল্লাহ্ ও মাওলানা আমরুল্লাহ্ প্রতিবাদ সভার পরিচালনা করেন। বক্তব্য রাখেন মুফতি মুহিববুল্লাহ, মাও আমির ইবনে আহমাদ, মাও নুরুল আলম, মাও গোলাম মোস্তফা, মাও শরীফুর রহমান,মাও মানজীর আহসান খান তাসবীর, মুফতি হারুন কাসেমী, মুফতি আবুল হাসেম, সাংবাদিক ফজলুল হক ভূঁইয়া,এনামুল হক বাবুল সহ প্রমুখ।

সকাল থেকে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তৌহদী জনতা বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ সভায় দলে দলে যোগদান করেন। প্রতিবাদ সভায় বক্তারা ভারতে হাই কমিশনকে তলব,ভারতী পণ্য বর্জন, জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব, ইসলামের কটুত্তিকারীদের বিরুদ্ধে মৃত্যু দন্ড আইন পাশ, পাঠবইয়ে নবীজীর জীবনী বাধ্যতামূলক পাঠ ও নবী (সাঃ) এর আদর্শের ব্যাপক প্রচার ও প্রসারের চর্চার লক্ষে গ্রামে গ্রামে সীরাত মাহফিলের জোর দাবি জানান।

তাছাড়াও মিথ্যা মামলায় জেলে বন্ধী সকল আলেম ইলামায়ে কেরামের মুক্তির দাবি জানিয়েছেন।