যশোর -খুলনা মহাসড়কের বসুন্দিয়া- প্রেমবাগের মাঝামাঝি প্রেমবাগ (নিটল টাটা) নিতা কম্পানির সামনে মাত্র কয়েক দিনের ব্যবধানে ১১/১০/২০২২ মঙ্গলবার বিকাল চারটার দিকে একটি প্রাইভেট কারের ধাক্কায় এক ভ্রাম্যমাণ সবজি বিক্রেতা নিহত হন।

এই সড়ক দূর্ঘটনায় অভয়নগরের রাজাপুর গ্রামের ননিল মন্ডলের ছেলে সন্যাসি মন্ডল (৫৮) ঘটনা স্থলেই নিহত হন।

প্রত্যক্ষদর্শী দের ভাষ্যমতে গত কয়েক বছর যাবত এই ব্যাস্ততম যশোর – খুলনা মহাসড়কের অভয়নগর থেকে যশোর পর্যন্ত রাস্তাটি একাধিকবার সরকারি টেন্ডারের মাধ্যমে কাজ হলেও জোড়া তালি দিয়ে দ্বায়সারা কাজ করে চলেযায় রাস্তা সংস্কার কতৃপক্ষ।

কিন্তু রাস্তাটির কোথাও উঁচু , কোথাও নিচু , ফুলে ফেঁপে থাকার কারণে গত কয়েক মাসে এই সড়কে প্রান দিতে হয়েছে অসংখ্য মানুষের। সরকারের অর্থে পকেটে ভরছে কোন এক স্বার্থন্বেষী মহল এ দুরাবস্থা দেখেও যেন না দেখার ভান করে আছে সরকারি কতৃপক্ষ।

নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দীকুর রহমান জানান, আজ বিকাল চারটারর দিকে বসুন্দিয়া মোড় থেকে সবজি বিক্রি করে নিজের ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিলেন সবজি বিক্রেতা সন্যাসি মন্ডল,এসময় নিটল টাটার সামনে একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গঃ ১৪-৩৫৪৬) তাকে পেছন দিক থেকে সজোরে আঘাত করলে তিনি ঘটনা স্থলেই মারা যান।

ঘটনা স্থলে প্রাইভেট কারের চালককে পাওয়া যায়নি। প্রাইভেট কারটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে পোস্টমর্টেম ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।