আইপিএলের পঞ্চদশ আসরের ফাইনাল চলাকালীন আইপিএলের স্টুডিওতে আসেন বলিউডের সুপারস্টার আমির খান। যেখানে ভারতীয় সাবেক তারকা স্পিনার হরভজন সিংহের সঙ্গে গল্পে মাতেন তিনি।

এ সময় হরভজন থেকে আইপিএলের নতুন চ্যাম্পিয়ন কাপ্তান হার্দিক পান্ডিয়ার খোঁজ-খবর নেন আমির। পরবর্তীতে আফগান রিস্ট স্পিনার রশিদ খানের সাক্ষাৎকার নিতে গিয়ে তার দেশের সুস্বাদু খাবার চেখে দেখার আমন্ত্রণও পেয়ে যান বলিউডের অন্যতম সেরা এই তারকা।সাক্ষাৎকারে আমির কথা বলতেই রশিদ জানিয়ে দেন, তিনি বলিউড অভিনেতার এক বড় ভক্ত।

আফগান স্পিনারকে রসিকতা করেই আমির বলেন, ‍’শুনলাম তুমি ঈদের দিনে গুজরাট টাইটান্সের সদস্যদের রান্না করে খাইয়েছ! আমি তোমার হাতের রান্না চেখে দেখতে চাই। মুম্বাই এলে আমার বাড়িতে চলে আসবে। আমাকে তখন রান্না করে খাওয়াবে।

শুনেছি ভালো রান্না করো। তোমার সঙ্গে দ্বিপ্রাহরিক বা নৈশভোজ সারার ইচ্ছা রইল।’ এই কথা শুনে রশিদও বলেন, ‍’আপনার সঙ্গে ব্যক্তিগত ভাবে দেখা করার ইচ্ছা রয়েছে আমার। মুম্বই গেলে আপনার বাড়িতে অবশ্যই যাব।

আপনাকে আফগান খানা রান্না করাও শিখিয়ে দেব। আপনার সঙ্গে দ্বিপ্রাহরিক বা নৈশভোজ সারার ব্যাপারটা আমার কাছে খুবই তৃপ্তির বিষয় হবে।’