টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আরব আমিরাতের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। যার প্রথম ম্যাচটি রোববার (২৫ সেপ্টেম্বর) সংযুক্ত আরব আমিরাতের মাঠে অনুষ্ঠিত হবে।

ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে। খেলাটি সরাসরি দেখাবে গাজী টিভি ও র‍্যাবিটহোল্ড বিডি এ্যাপে।
দুই ম্যাচে এই সিরিজটিতে বাংলাদেশ চালাবে নানা ধরণের পরীক্ষা নিরিক্ষা। বিশেষ করে টপ অর্ডারে সাব্বির-মেহেদির ওপেনিং জুটিসহ চার নম্বরে লিটন দাসকে খেলিয়ে হতে পারে নানা পরীক্ষা।

ওপেনিংয়ে সাব্বির রহমানের সঙ্গে থাকার সম্ভাবনা বেশি মেহেদী হাসান মিরাজের তবে এই জায়গায় মিরাজের পরিবর্তে রানে ফেরাতে দেখা যেতে পারে নাজমুল হোসেন শান্তকে। তিন নম্বর ব্যাটিং পজিশনে দেখা যেতে পারে আফিফ হোসেনকে।

চার নম্বরে লিটন এবং পাঁচ নম্বরে ব্যাটিং করবেন ইয়াসির আলী। অধিনায়ক নুরুল হাসান সোহান ছয় এবং মোসাদ্দেক হোসেন সৈকত ব্যাটিং করবেন সাতে নম্বরে। সাকিব না থাকায় বাঁহাতি স্পিনার হিসেবে একাদশে এক প্রকার নিশ্চিত নাসুম আহমেদের।

একাদশে দেখা যাবে তিন ফাস্ট বোলার যার মধ্যে মোস্তাফিজুর রহমান থাকা এক প্রকার নিশ্চিত। বাকি মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ এবং হাসান মাহমুদ এর মধ্যে যেকোনো দুইজন থাকবেন সেরা একাদশে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ :
সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ/নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ/হাসান মাহমুদ।