স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় সন্ধাকালীন মনিটর কাপ পিংপং ক্রিকেট টুর্নামেণ্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । বানিয়া পাড়া তরুণ স্পোর্টিং ক্লাবের আয়োজনে বানিয়া পাড়া ঈদগাহ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। মোট ১২টি দল খেলায় অংশ গ্রহন করেন।
শুক্রবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধা সাড়ে ৭ টায় নতুন বাসস্ট্যান্ড স্পোটিং ক্লাব ক্রিকেট একাদশ বনাম বাঘা যুব ক্লাব এর মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায়-২০ রানে বিজয় লাভ করেন নতুন বাসস্ট্যান্ড স্পোটিং ক্লাব ক্রিকেট একাদশ।

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক,বাঘা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষক মোহাঃ আসলাম আলী এর সভাপতিত্বে আয়োজিত খেলায় পুরস্কার বিতরণী মঞ্চে প্রাধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা যুবলীগের যুবলীগের যুগ্ম সাধারণ ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র মো, শাহিনুর রহমান পিন্টু। বিশেষ অতিথি ছিলেন,বাঘা উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ বাঘা উপজেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল সরকার টুটুল, বাঘা পৌর যুবলীগের সভাপতি মো, শাহিন আলম বাঘা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শিক্ষক মো, আকরাম হোসেন,জেলা স্বেচ্চা সেবক লীগের সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মাহামুদুল হক সৈকত,বাঘা পোর যুলীগের সহ- সভাপতি মাহাবুবুর রহমান হিমেল,বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মহসিন আলী,যুবলীগ নেতা হাসানুজ্জামান, সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর পারুলা বেগম, শিক্ষক মিল্টন হোসেন সহ বিভিন্ন এলাকার হাজারো দর্শক।

পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি শাহিনুর রহমান পিন্টু দর্শকদের উদ্দেশ্যে বলেন, আমি এই মাঠে এসে মানুষের মাঝে প্রাণের উচ্ছাস লক্ষ করছি। মহামারি করোনা ভাইরাসের কারণে দির্ঘদিন যুবকরা খেলা-ধুলা করতে পারেনি। আমি মনে করি,বর্তমান যুবসমাজ মাদক ছেড়ে খেলার মাঠে ফিরে আসবে এবং দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে সহযোগিতা করবে।

ক্রিড়াই শক্তি-ক্রিড়াই বল,মাদক ছেড়ে মাঠে চল। প্রতিপাদ্য এ বিষয় নিয়ে তিনি আরো বলেন, পৌরসভার বানিয়া পাড়া তরুণ স্পোর্টিং ক্লাবের প্রধান উপদেষ্টা,অনুষ্ঠানের সুযোগ্য সভাপতি ও সন্ধাকালীন মনিটর কাপ পিংপং ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক কমিটিকে বাঘা পৌরসভার পক্ষ থেকে আমি ধন্যবাদ ও অভিনন্দন জানায়।

এই খেলাটি পরিচালনা করেন মো, সামিম রেজা ও রবিউল ইসলাম। এ ছাড়া সহকারি পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন আশিকুর রহমান আশিক। খেলাটির ধারা বিবরণী উপস্থাপন করেন শিক্ষক বিপ্লব কুমার রায়।