• চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর বর্ণাঢ্য শুভ উদ্বোধন

চট্টগ্রাম জপলা প্রতিনিধিঃ

চট্টগ্রামে জেলা পুলিশের ব্যবস্থাপনায় বর্ণাঢ্য আয়োজনে শুরু হয়েছে চট্টগ্রাম রেঞ্জ ফুটবল টুর্নামেন্ট-২০২১। আজ ০৬ জানুয়ারি ২০২১খ্রি: জেলা পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন অনুষ্ঠান আয়োজিত হয়।

 

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস এম রশিদুল হক, পিপিএম-সেবা এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এডমিন এন্ড ফিন্যান্স) জনাব মোঃ ইকবাল হোসেন, পিপিএম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অপারেশন্স এন্ড ক্রাইম) জনাব মো: জাকির হোসেন খান, পিপিএম এবং আরআরএফ, চট্টগ্রাম ইউনিটের কমান্ড্যান্ট (এসপি) জনাব এম এ মাসুদ। সকাল ১০টায় অতিথিগণ বেলুন, ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

চট্টগ্রাম রেঞ্জ পুলিশের এ টুর্নামেন্টে মোট ১২টি দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলগুলো হালদা ও কর্ণফুলী নামে ২টি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে। হালদা গ্রুপে রয়েছে বান্দরবান, চট্টগ্রাম, আরআরএফ-চট্টগ্রাম, লক্ষ্মীপুর, কুমিল্লা ও কক্সবাজার জেলা পুলিশ এবং কর্ণফুলী গ্রুপে খাগড়াছড়ি, রাংগামাটি, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী ও চাঁদপুর জেলা পুলিশ।

 

উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম জেলা পুলিশ কক্সবাজার জেলা পুলিশকে ৫-০ গোলে পরাজিত করে।
আগামী ১৯ জানুয়ারি ২০২১ খ্রি: টুর্নামেন্টের সেমি ফাইনাল এবং ২০ জানুয়ারি ২০২১খ্রি: ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।