নড়াইল জেলা – Narail Zila ফেসবুক গ্রুপের লক্ষ মেম্বার পূর্তি উপলক্ষে অ্যাডমিন মেম্বার দের ভালবাসার প্রাণের বন্ধন,,

আব্দুল্লাহ ফছিয়ার স্টাফ রিপোর্টার!!

নড়াইল জেলার ফেসবুক গ্রুপের এক লক্ষ মেম্বার পূর্তি উপলক্ষে, মঙ্গলবার ২৭শে অক্টোবর ২০২০
নড়াইলের চিত্রা নদীর পাশে শেখ রাসেল সেতুর পশ্চিম পাশে, নড়াইল জেলা – Narail Zila ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল ও মেম্বারদের মতবিনিময় অনুষ্ঠােনের আয়োজন করা হয়।

নড়াইল সদর উপজেলা সিমাখালী পুরাতন ফেরী ঘাঁট শেখ রাসেল সেতুর পশ্চিম পাশে চিত্রা নদীর পাশে এক মিলন মেল্যার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় নড়াইলের সাংবাদিকবৃন্দসহ নড়াইল জেলা – Narail Zila ফেসবুক গ্রুপের অ্যাডমিন প্যানেল এবং মেম্বারদের অনেকেই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নড়াইল জেলা ফেসবুক গ্রুপের চিপ অ্যাডমিন মোঃ সিরাজুল ইসলাম, সিনিয়র মডারেটর ইফরাত আরা মুক্তি, মডারেটর প্রিন্স আল মাহমুদ, মডারেটর আবু হুরায়রা সাকিব,
মডারেটর কে. এম. শিহাব হোসেন.ও মডারেটর মোঃ আকাশ সহ অনেকেই।

আরও বক্তব্য রাখেন নড়াইলের কৃতি সন্তান সিপার আহমেদ, বক্তব্য রাখেন বিজয় টিভি নড়াইল প্রতিনিধিঃ সাংবাদিক জিয়াউর রহমান জামী, বক্তব্য রাখেন সাংবাদিক রফিকুল ইসলাম।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক সংগঠনের
সেচ্ছাসেবক উপস্থিত ছিলেন। সংগঠনের মধ্য থেকে বক্তব্য রাখেন”চলো পাল্টাই বাংলাদেশ” সংগঠন এর মুখপাত্র জাকারিয়া খান, বক্তব্য রাখেন, “রক্তের ফেরিওয়ালা নড়াইল” সংগঠনের মডারেটর মোঃ রাকিব, “কামব্যাক সোসাইটি, ও নড়াইল ব্লাড ব্যাংক” সংগঠনের অ্যাডমিন অচিন্ত্য আসিফ।

অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে গান গেয়েছেন, গ্রুপের অন্যতম মেম্বার, সিংগার সিধু নড়াইল, গান গেয়েছেন “মোহাম্মদ অপু” গান গেয়েছেন
জাকারিয়া খান সহ আরো অনেকেই। প্রোগ্রামটি সঞ্চালনা করেন মহিন মহি।

এসময় অনুষ্ঠানে গানের পাশাপাশি কেক কাটা ও খাবার বিতরণ করা হয় এবং অ্যাডমিন প্যানেল ও মেম্বারদের মধ্যে একে অপরকে কেক খাইয়ে দেয় এবং সর্বশেষ সমাপনী বক্তব্য রাখেন গ্রুপের চিপ অ্যাডমিন মোঃ সিরাজুল ইসলাম।