মালয়েশিয়া, বাপ্পী কুমার দাস।

নিরাপদ সড়ক চাই এর ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিক পালন করছে মালয়েশিয়া, নিরাপদ সড়ক চাই মালয়েশিয়া চ্যাপ্টার। ভার্চুয়াল মিটিং নিরাপদ সড়ক চাই মালয়েশিয়া চ্যাপ্টারের সাংগঠনিক সম্পাদক জাফর ফিরোজের পরিচালনায় ইউনিভার্সিটি টুঙ্গ আব্দুল রহমান মালয়েশিয়ার এসিস্ট্যান্ট প্রফেসর এবং নিসচা মালয়েশিয়া চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট ড. সুলতানা আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রাধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত দিলেন, নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যাপ্টারের সাধারণ সম্পাদক অনুপম পাল।

বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য রাখেন মাশা ইউনিভার্সিটির মালয়েশিয়ার মেডিসিন ডিপার্টমেন্টের প্রাধান এবং মালয়েশিয়া বাংলাদেশ ফোরাম এসোসিয়েশনের প্রেসিডেন্ট ড. মোহাম্মদ আবুল বাসর, চ্যাপ্টারের ভাইস প্রেসিডেন্ট প্রফেসর মোহাম্মদ নাসিমুল ইসলাম,, ড. মো. নাজমুল হাসান, নিসচারের কেন্দ্রীয় কমিটির মহাসচিব সহ আরো অনেকে।

প্রাধান অতিথির বক্তব্য ইলিয়াস কাঞ্চন মনে কষ্ট নিয়ে বলেন, আমারা ২৫ বছরের ব্যবধানে পাকিস্তানের হাত থেকে স্বাধীনতা আনতে পারলেও ২৮ বছরের নিরাপদ সড়ক করতে পারি নাই।
তিনি আরো বলেন আপনার জীবন আপনাকে রক্ষা করার মত সচেতন হতে হবে। পথচারী এবং চালক সবাইকে তার দায়িত্ব ও কর্তব্য যথাযথ ভাবে পালন করতে হবে। তাহলেই সড়ক নিরাপদ হবে।