ঠাকুরগাঁওয়ে পাঁচশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে আন্তর্জাতিক সেবা সংস্থা গ্লোবাল রিলিফ ট্রাষ্ট এর উদ্যোগে জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি ইউনিয়নের জমিরিয়া ইহইয়াউল উলূম মাদ্রাসা মাঠে উন্নতমানের কম্বল বিতরণ করা হয়।

 

তীব্র শীতে কম্বল পেয়ে খুশি শীতার্তরা। এসময় সংস্থাটির কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় ও দরিদ্র পরিবারেরা।

 

শীতবস্ত্র বিতরণে মুফতি শরিফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জি আর টি সংস্থার প্রকল্প প্রধান আতিকুর রহমান, জি আর টির প্রতিনিধি সদস্য মোহাম্মদ বেলাল উদ্দিন, আবু হাসান দীপু সাঈদ,মুহাম্মদ আফরোজ মিয়া, ফয়সাল উদ্দীন,খয়সর আহম্মেদ আলী ও ওয়েলবিং বাংলাদেশ সোসাইটির পরিচালক মিসবাহুল হক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও আবদুল্লাহ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বেশ কয়েক বছর ধরে সংগঠনটি শিক্ষা, স্বাস্থ্য,চিকিৎসা, সুপেয় পানির ব্যবস্থা,এতিম ভাতা,বিধবা ভাতা, খাদ্য সামগ্রী বিতরন, মসজিদ, মাদ্রাসা অবকাঠানো উন্নয়ন, চোখের ছানি অপারেশনের ক্যাম্প স্থাপন ও শীতবস্ত্র বিতরণের পাশাপাশি অসহায় দরিদ্রদের ঘর নির্মাণ,আত্মনির্ভরশীলতা ও জীবিকা উপার্জনের জন্য খামার, সেলাই মেশিন, রিক্সা, সি এন জি, ভ্যান ইত্যাদি বিতরনের মাধ্যমে সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।