খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌরসভার ১০নং ইসলামপুরে দুই অর্থবছরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে প্রায় ৫০লক্ষ টাকা ব্যয়ে দৃষ্টিনন্দন এ জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) জুম্মা নামাজের পূর্বে ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী’র সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম জামে মসজিদের উদ্বোধন করেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম বলেন,বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে আর তারই ধারাবাহিকতায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যাঁপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদিত হচ্ছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

এসময় তিনি আরো বলেন, মাটিরাঙ্গা উপজেলার বিভিন্ন সড়ক যোগাযোগ ব্যবস্থা উন্নয়নের পাশাপাশি শিক্ষা ব্যবস্থা, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন কর্মকান্ড চলমান রয়েছে বলে জানান।

দৃষ্টিনন্দন জামে মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মুসলেম মিয়া, গোমতী ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও খতিব মাওলানা শামীম, মাওলানা আক্তারুজ্জামান ফারুকী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পরে অতিথিরা নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নবনির্মিত শহিদ মিনার পরিদর্শন করেন।