মোঃ ইমরান হোসেন: মাগুরা সদরের বেরইল-পলিতার নাজির আহমেদ ডিগ্রী কলেজের কৃতি শিক্ষার্থী মোছাঃকুইন আরা স্নাতক পরীক্ষায় সমাজবিজ্ঞান বিষয়ে দেশসেরা হওয়ার গৌরব অর্জন করেছে।জেলার ঐতিহ্যবাহী নাজির আহমেদ ডিগ্রী কলেজের ২০১৩-২০১৪ সেশনের প্রাক্তন কৃতি শিক্ষার্থী মোছাঃ কুইন আরা বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত স্নাতক (সম্মান) পরীক্ষায় সমাজবিজ্ঞান বিষয়ে দেশসেরা সর্ব্বোচ্চ নম্বর পেয়েছে।
তার এই কৃতিত্বের জন্য উপাচার্য্য পুরস্কার পাওয়ার জন্য মনোনীত হয়েছে। আগামী ১০ ই ফেব্রুয়ারি ২০২১রোজ বুধবার বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী জুম মিটিং এর মাধ্যমে অনুষ্ঠিতব্য এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে সনদ ও অর্ধ ভরি ওজনের সোনার পদক প্রদান করবেন।
নাজির আহমেদ কলেজের কৃতি এই শিক্ষার্থীর পিতার বাড়ি মাগুরা জেলার মহম্মদপুর উপজেলার ঝগড়দিয়া গ্রামে।স্বামীর নাম মোঃ আবু বক্কার মোল্যা। শ্বশুর বাড়ি সদরের চাঁদপুর গ্রামে।স্বামী,সংসার সব কিছু সামলে নিয়ে এত ভালো ফলাফল করার জন্য এলাকার সকলে অভিনন্দন জানিয়েছেন।সেই সাথে সকলের নিকট মডেল হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে বলে অনেকেই ধারণা করছেন।নাজির আহমেদ কলেজ কর্তৃপক্ষ তাঁর এই সাফল্যে গৌরববোধ করছেন বলে জানা গেছে।