রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ | ই-পেপার | আজকের পত্রিকা | আর্কাইভ | কনভার্টার অর্গানাইজেশন

নবাগত যশোরের এসপি ‘অপরাধ নিয়ন্ত্রণে কঠোর অবস্থানে

যশোর প্রতিনিধি:
যশোর জেলার নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার যোগদান করেই বৃহস্পতিবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় সভায় অপরাধ দমনে তিনি তার কঠোর অবস্থানের কথা সাংবাদিকদের জানান।
এ সময় এসপি প্রলয় বলেন, অপরাধীকে অপরাধী হিসেবেই চিহ্নিত করা হবে, যশোরে  কোনো অপরাধী বা তার কোনো বাহিনী থাকবে না, থাকবে না ইতিহাস-ঐতিহ্যের জেলা শহর যশোরে শান্তি বিঘ্নকারী, এরজন্য তিনি সাংবাদিকদের সঙ্গে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।
পুলিশ সুপার আরও বলেন,পুলিশ সাংবাদিকের কাজ একই,সাংবাদিকরা সমাজের জন্যে অনেক কাজ করে থাকেন, কথা দিচ্ছি  মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করে যাবো।
তিনি পুলিশ সদস্যদের প্রতি হুশিয়ার দিয়ে বলেন, পুলিশে টাকা-পয়সার কোনো  লেনদেন হবে না, পুলিশ কোনো প্রকার দুর্নীতি-মাদকের সাথে সম্পর্ক থাকবে না, পুলিশের কারনে কোথাও কেহ অত্যাচারিত হলে সেখানে আমার এবং পুলিশের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
GiGLovin
GiGLovin Marketplace - Buy Sell Digital Product Safely

দেশ-বিদেশের সকল খবর সবার আগে পেতে কলম কথা এর ইউটিউব চ্যানেল এ সাবস্ক্রাইব করুন

দৈনিক কলম কথা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।