নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১০২ কেজি গাঁজা উদ্ধার ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ জামাল হোসেনসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে কুখ্যাত মাদক ব্যবসায়ী চক্রের মূলহোতা ধৃত আসামী মোঃ জামাল হোসেন (২৭), পিতা-শাহাজান আলী, সাং-পুরন্দরপুর, থানা-ঝিগরগাছা, জেলা-যশোর, মোঃ জসিম উদ্দিন (২৮) পিতা-মোঃ আফজাল হোসেন, সাং-হারিনপালা, থানা-ভান্ডারিয়া, জেলা-পিরোজপুর এবং  মোঃ ওমর ফারুক (২৭) পিতা-মোঃ সাইদুল হক, সাং-শর্ষাভিখারী, থানা-সোনাগাজী, জেলা-ফেনীদের হেফাজত হতে ১০২ কেজি গাঁজা, ০২ টি কাভার্ড ভ্যান এবং নগদ ৫১১০/- টাকা জব্দসহ ০৮/০৩/২০২৩ তারিখ গভীর রাতে গ্রেফতার করেছে র‌্যাব-৩। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ, পিপিএম (সেবা), বিজিবিএম, পিবিজিএম, পিএসসি।

অধিনায়ক জানান, গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছে। উক্ত মাদক ব্যবসায়ী চক্রটি দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্ত এলাকা হতে মাদকের বড় বড় চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন অভিনব পদ্ধতি অবলম্বন করে অবৈধ মাদকের চালান বহন করে থাকে। মূলত তারা পণ্যবাহী কাভার্ড ভ্যান চালায় এবং পণ্য বহনের আড়ালে অবৈধ মাদকের বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে। আসামীদের মাদক ব্যবসার সাথে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে বলে জানায়। উক্ত সিন্ডিকেটকে গ্রেফতারের জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।
ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।