গোপীনাথপুর রাস্তার কাজে নয় ছয়!

মনির খান | লোহাগড়া নড়াইল  ঠিকাদার গ্রুপের মেম্বর অহেদ রাস্তার কাজে চরম পর্যায় দুর্নীতির করায়, লোহাগড়া উপজেলা ইউএনও মহোদয় সরোজমিনে এসে রাস্তা পরিদর্শন করেন। এবং তিনি গোপীনাথপুর গ্রামের শিক্ষক চাকরিজীবী, কর্মজীবী, সকল পেশার লোকের সাথে কথা বলেন, রাস্তা সম্পর্কে সকলে বিষয়টি বলেন।

ঠিকাদার গ্রুপের মেম্বর অহেদ কে ইউএন ও মহোদয় প্রশ্ন করেন সিডিউলে কি উল্লেখ আছে। উত্তরে বলেন স্যার ৪ ইঞ্চি উঁচু হবে তারমধ্যে ৩ ইঞ্চি ইটের খোয়া পূরণ হবে, বাকি ১ ইঞ্চি পিচ ঢালাই হবে। মেম্বর অহেদ আরো বলেন স্যার আমি সর্বমোট ২ ইঞ্চি দিব, তখন ইউএনও স্যার বলেন সিডিউলে যাহা উল্লেখ আছে সেই মোতাবেক রাস্তার কাজ করতে হবে।

মেম্বর অহেদের দুর্নীতির কথা শুনে স্যার বলেন কাজ বন্ধ। তারপরও কোন এক অপশক্তির বাহুবলে ঠিকাদার গ্রুপের মেম্বর অহেদ ইচ্ছা অনুযায়ী ইউএনও মহোদয়ের আদেশকে অমান্য করে ডিসি মহোদয়ের আদেশ অমান্য করে তাদের মনগড়া কাজ তারা চালিয়ে যাচ্ছে। মহল্লার মানুষ বলেন আমরা কোথায় গেলে বিচার পাব? কোথায় গেলে এই দুর্নীতি থেকে মুক্তি পাব। লোহাগড়া উপজেলার ইউএনও মহাদয় উপজেলা তার উপরে চলে অথচ আমরা মহল্লা বাসীরা তাকে বলে ও কোন সমাধান পাচ্ছিনা, দেশটা তো মগের মুল্লুক হয়ে গেল, তার প্রমাণ এতকিছুর পরও দুর্নীতির কাজ দুর্নীতি বাজরা ই করে যাচ্ছে। আইন নিয়ম-কানুন মনে হয় দেশ থেকে বিতাড়িত হয়ে পাকিস্তান চলে গেছে।

গণ সিগনেচার দিয়ে অভিযোগ দায়ের করা হয় ১/এমপি মাশরাফি বিন মর্তুজা ২/নড়াইল জেলা প্রশাসক মহোদয় ৩/লোহাগড়া ইউএনও মহোদয় ৪/লোহাগড়া পৌর মেয়র মহাদয় বরাবর অভিযোগ দায়ের করা হয়। তারপরও কেমন করে দুর্নীতিবাজরা রাস্তার কাজে দুর্নীতি করে যাচ্ছে। মহালয়া বাসীরা বলেন আমরা কোন জগতে আছি।