শেখ মোস্তফা কামাল কেশবপুর যশোর প্রতিনিধিঃ কেশবপুরে একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় পাঁচ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। ২১জানুয়ারী (শুক্রবার) দিবাগত রাতে উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ২০জানুয়ারী (বৃহস্পতিবার) গভীর রাতে কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের লিয়াকত মোড়লের ছেলে টিটো হোসেন এর বসত ঘরে বসে জুয়া খেলছিল। এমন সংবাদের ভিত্তিতে চিংড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ ওয়ালিউল সঙ্গীয় ফোর্স নিয়ে ওই রাতেই জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন চিংড়া গ্রামের মৃত আঃ রহমানের ছেলে কাজী রিপন (৩৫), বিষ্ণুপুর গ্রামের মৃত ইফাজ তুল্লাহ গাজীর ছেলে রশিদুল ইসলাম (৩৭), আঃ হামিদ শেখের ছেলে জাহিদুর রহমান মিন্টু (৩৫), মৃত নাছের সরদারের ছেলে জসিম উদ্দিন (২৮) ও লিয়াকত মোড়লের ছেলে টিটো হোসেন (২২)।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় জুয়া আইনে মামলা হয়েছে। শুক্রবার গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।